May 26, 2024 8:12 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 8:12 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Abhishek’s harsh message: নির্বাচনে ভালো ফল না করলে পদ থেকে সরানোও হতে পারে, বৈঠকে কড়া ভাষায় বার্তা অভিষেকের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

If don’t do well in the election, you may be removed from the post, Abhishek told the meeting in strict terms

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটে ডায়মন্ড হারবারের প্রার্থী অভিষেক বন্দোপাধ্যায় জয়ের ‘লক্ষ্য’ বেঁধে দিয়েছেন। সেই লক্ষ্য পূরণ না হলে কাউন্সিলর এবং ওয়ার্ড প্রেসিডেন্টদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়। এমনকি পদ থেকে সরিয়েও দেওয়া হতে পারে। বিষ্ণুপুরের আমতলায় তিনদিনের অর্থাৎ ২৭ তারিখ, ২৮ এবং ২৯ মার্চ ডায়মন্ড হারবার বিধানসভার কার্যকর্তাদের নিয়ে বৈঠক করা কথা। সেই মত আজ বুধবার ২৭ তারিখ রুদ্ধদ্বার প্রস্তুতিতে প্রথম বৈঠকে সে কথা স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বৈঠকে তিনি বলেন, এবার তাঁর ভোটে জেতার ব্যবধান অন্তত চার লক্ষ হতে হবে। পাশাপাশি তিনি বলেন, ২০১৯ লোকসভা ভোট ও ২০২১ বিধানসভা ভোটে ডায়মন্ড হারবারের যে বুথগুলি এবং ওয়ার্ড গুলিতে তৃণমূল ভালো ফল করতে পারিনি সেই বুথগুলিতে আরও জোর দিতে হবে বলে নির্দেশ দেন অভিষেক।

অভিষেক বলেন, জনগণই তৃণমূলের শক্তি।মানুষের কাছে যেতে হবে।তাদের দরজায়-দরজায় যেতে হবে। মানুষের চাহিদা কী, মানুষের কথা শুনতে হবে। তা তৃণমূলের নেতাকর্মীদের জানতে হবে। এছাড়া কড়া ভাষায় এদিন অভিষেক বলেন, লোকসভা নির্বাচনে যে ওয়ার্ডগুলোতে তৃণমূল ভালো ফলাফল করবে না, তার দায়িত্ব নিতে হবে ওই ওয়ার্ডের কাউন্সিলর এবং প্রেসিডেন্টদের। সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে তাঁদের বিরুদ্ধে। পদ থেকে সরানোও হতে পারে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top