June 19, 2024 12:30 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:30 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Abhishek Banerjee: “হাইকোর্ট প্রশাসনের হাত পা বেঁধে দিলে গ্রেফতার করবে কি করে”- “তৃণমূল নয়, শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থাই ” – দাবি অভিষেক ব্যানার্জির

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

“Not the Trinamool, it is the judiciary that is hiding Shahjahan” – claims Abhishek Banerjee

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: শেখ শাহজাহানের গ্রেফতারি নিয়ে বিচারব্যবস্থাকে দায়ী করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, “হাইকোর্ট প্রশাসনের হাত পা বেঁধে দিলে গ্রেফতার করবে কি করে”- “তৃণমূল নয়, শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থাই “।

পেরিয়েছে ৫২ দিন। এখনও অধরা শেখ শাহজাহান। তাঁর গ্রেফতারির দাবিতে ফুঁসছে গোটা সন্দেশখালি। বিরোধীরা এবং সন্দেশখালির মানুষেরা বার বার দাবি করছে, তৃণমূলই আড়াল করছে শাহজাহানকে। তারই পাল্টা উত্তর দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মহেশতলা থেকে তিনি দাবি করলেন, তৃণমূল নয়, শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা।

এছাড়া অভিষেক বন্দোপাধ্যায় আরও বলেন, “যদি জ্যোতিপ্রিয় মল্লিক, পার্থ চট্টপাধ্যায় গ্রেফতার করতে পারে, কাশ্মীর থেকে সুদীপ্ত সেনকে গ্রেপ্তার করে জেলে ঢোকানো হয়েছে, তাহলে শাহজাহান কে? তিনি বলেন, “যতো বড়ো নেতা হোক সে মানুষের প্রতি অন্যায় করলে রেহাত পাবে না”। সব মিলিয়ে তাঁর দাবি, আইনি জটের কারণে আটকে শাহজাহানের গ্রেফতারি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top