June 18, 2024 11:26 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:26 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতাল হেফাজত শেষে জেলের পথেই বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#jyotipriyo#mallik#prisoncustody#hospitalcustudy#

Forest Minister Jyotipriyo Mallik is on his way to prison custody after hospital custody

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : হাসপাতাল হেফাজতে থেকে জেল হেফাজতে ফিরছেন রেশন বন্টন দুর্নীতি মামলায় প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। শুরুর দিন থেকেই হাসপাতালেই স্থান হয়েছিল ইডির হাতে গ্রেপ্তার হওয়া জ্যোতিপ্রিয়। ৯০ই দিন পর জেলে ফিরলেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রেশন দুর্নীতিতে গ্রেপ্তার হওয়ার পর তিন মাসেরও বেশি সময় তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। প্রাক্তন খাদ্যমন্ত্রীর শরীরে একাধিক সমস্যা দেখা দিয়েছিল বলে খবর।

রেশন বন্টন দুর্নীতি মামলায় মূল অভিযুক্ত বাকিবুর রহমানের দীর্ঘসূত্রে জিজ্ঞাসাবাদের পরেই নাম উঠে আসে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের। প্রথম তাকে ব্যাঙ্কশাল আদালতে তোলার সময় হঠাৎ এই গ্লাসের মধ্যেই পড়ে গিয়েছিলেন জ্যোতিপ্রিয়। তার পর থেকেই কেয়ার অফ এসএসকেএম।বারে বারে মাথা ঘোরা, মূর্ছা যাওয়া, উচ্চ রক্তচাপ ও কিডনির সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বনমন্ত্রী। এনিয়ে বিরোধীদের অভিযোগও ছিল বিস্তর। আচমকা শনিবার সন্ধে সাতটা নাগাদ ব্যাপক পুলিশ মোতায়েন করা হয় হাসপাতাল চত্বরে। নিরাপত্তার জন্য কেন্দ্রীয় বাহিনীকেও দেখা যায়। বস্তুত নিরাপত্তার চাদরের মধ্যেই কার্ডিওলজি বিভাগ থেকে জ্যোতিপ্রিয় মল্লিককে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে।

পহেলা বাইশ সেলেও ফিরে গেলেন খাদ্য দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিখ। ব্যাঙ্কশাল আদালতের বিচার প্রক্রিয়া চলাকালীনই এজলাসে তিনি জ্ঞান হারিয়ে পড়ে যান। এই অবস্থায় বনমন্ত্রীকে ভর্তি করা হয়েছিল বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে। ডি হেফাজতে যাওয়ার পরও তাঁর বেশকিছু সমস্যা দেখা যায়। সেই সময় থেকেই তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার এসএসকেএম হাসপাতাল থেকে তাকে প্রেসিডেন্সি সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়।।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top