June 19, 2024 12:58 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:58 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সিপিআইএম ও বিজেপির জন্য এরাজ্যের ছেলে মেয়েদের চাকরি আটকে যাচ্ছে, রাজ্য বাজেটে ৫ লক্ষ সরকারি শুন্যপদের প্রস্তাব: মুখ্যমন্ত্রী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Mamata# #Banerjee# #strongly# #condemned# #theattack# #on# #farmers

Jobs of boys and girls of state are stuck for CPIM and BJP, 5 lakh govt vacancies proposed in state budget: Chief Minister

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

হুগলির আরামবাগ থেকে সিপিআইএম এবং বিজেপিকে একহাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হীরার যে ছেলেমেয়েদের চাকরি না হওয়ার পেছনে এদের ভূমিকাই রয়েছে। আমরা চাকরি দিতে প্রস্তুত। যখনই প্রক্রিয়া শুরু হচ্ছে তখনই এরা বিভিন্নভাবে বাধা দেওয়ার চেষ্টা করছে। নির্বাচনের লড়ে জিততে পারে না এরা। কথায় কথায় কোর্টে ছোটে।

চাকরি চাই চাকরি! সরকারি ৫ লক্ষ চাকরি আমরা নিয়োগ করতে চাই। কিন্তু সিপিএম, কংগ্রেস, বিজেপির কাছে আমার অনুরোধ এই চাকরিগুলো আটকাবেন না।‌ চাকরি পেলে ওদের লোকসান।যেই আমরা রেডি করছি তখন টুক করে গিয়ে একটা কেস ঠুকে দিচ্ছে। ওদের বলছি সাহস থাকলে ভোটে লড়ুন। তা না করে চাকরি আটকাচ্ছে। মানুষের কাজ আটকানো টা একটা বড় দূর্নীতি।মানুষ দুটো খেয়ে বাঁচে চাকরি পেলে।‌ এটা আটকাতে নেই।

ছেলেরাও যেমন ঘরের সম্পদ, মেয়েরাও তেমনি ঘরের সম্পদ। এটা মনে রাখবেন।
যখন যেটা প্রয়োজন, দিদির কাছে আবদার করবেন। দিদি তার সামর্থ্য অনুযায়ী করে দেবে।আমি যদি কখনও কাউকে কথা দিই, তাহলে আমি মরে যেতেও রাজি আছি, কিন্তু কথার খেলাপ আমি করি না, করবো না।খেলা হবে ?পরাজয়কে মানবো না, জয়ী হবো।

কেন্দ্রের বঞ্চনা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন,”বাংলার জন্য সব বন্ধ”। বাংলার বাড়ি বন্ধ, বাংলার রাস্তা বন্ধ, একশো দিনের কাজ বন্ধ। আগে একশো দিনের কাজের কথা বলা হতো, কিন্তু হতো কাজ ৪০/৪৫ দিন।‌ কিন্তু আমরা ঠিক করেছি আমরা নিজেদের থেকেই বছরে ৫০ দিন কাজ দেবো। এই প্রকল্পের নাম কর্মশ্রী।পৃথিবীর যে কোনো রাষ্ট্র, যে কোনো রাজ্যকে আমি উন্নয়ন দিয়ে চ্যালেঞ্জ করতে পারি। আমাদের এত টাকা ওরা দেয় নি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top