June 18, 2024 11:43 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:43 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Kabir Suman admitted: শ্বাসকষ্টজনিত কারণে মেডিকেল হাসপাতালে ভর্তি শিল্পী সুমন

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#KabirSuman#admitted#medical#hospital#

Artist Suman admitted to medical hospital due to breathing problem. But now the situation is very stable.

কলকাতা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : শ্বাসকষ্টের সমস্যায় হাসপাতালে ভর্তি করা হয় সঙ্গীতশিল্পী কবীর সুমনকে। মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউতে তাঁকে রাখা হয়েছে। শ্বাসকষ্টের পাশাপাশি হৃৎপিণ্ডে সমস্যাও রয়েছে তাঁর। এখন অনেকটাই স্থিতিশীল শিল্পীর শারীরিক অবস্থা।

গত সোমবার মেডিক্যাল কলেজে সুমনকে ভর্তি করা হয়েছিল। সেই সময় জানা গিয়েছিল, হৃৎপিণ্ডের সমস্যার কারণে বাড়িতে অসুস্থ বোধ করেন শিল্পী। সেই জন্যই তাঁকে মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। পরে সুমন নিজে ফেসবুকে লেখেন, “শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব।চিন্তা করবেন না।”

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, সুমনের ফুসফুস ও হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে। তাঁর রক্তে শর্করার পরিমাণও অনিয়ন্ত্রিত বলে জানা গিয়েছে। সেই কথা মাথায় রেখেই বর্ষীয়ান শিল্পীর চিকিৎসার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। প্রতি মুহূর্তে তাঁর শারীরিক অবস্থার খেয়াল রাখা হচ্ছে। শিল্পীর বয়সের কথা মাথায় রেখে তাঁকে কম পাওয়ারের সীমিত সংখ্যক অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। উচ্চরক্তচাপজনিত সমস্যাও রয়েছে তাঁর। এখনও সুমনকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

স্পষ্ট কথা বলা তাঁর বরাবরের অভ্যাস। এই কারণে নানা সময়ে বিতর্কেও জড়িয়ে যান তিনি। কিন্তু এই শহর ও শহরবাসী তাঁকে ভালোবেসে এসেছে।তাই তো বাঙালির ‘গানওয়ালা’ তিনি। শিল্পীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়ে তাঁর অনুরাগীরা। তবে এখন পরিস্থিতি অনেকটাই স্থিতিশীল। ইতিমধ্যেই ফোনের মাধ্যমে শিল্পীর শারীরিক অবস্থার খবরাখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top