June 19, 2024 12:54 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:54 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজ্যপালকে চূড়ান্ত হুশিয়ার! সন্দেশখালি ১৪৪ ধারা না তুললে রাজভবনের সিড়িতে বসে ধর্না হুশিয়ারি শুভেন্দু।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Governor final alert! If Sandeshkhali does not lift section 144, sit on the steps of the Raj Bhavan and sit on the dharna Hushiari Shuvendu.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

অগ্নিগর্ভ পরিস্থিতি উত্তর ২৪ পরগনার সন্দেশখালি তে। গতকাল রাতে বিজেপি কর্মী ভুজঙ্গ দাসের বাড়িতে তৃণমূলের হার্মাদ বাহিনী শিবু বসাকের লোকজন হামলা চালায়। শুধু তাই নয়, ভুজঙ্গ দাসের বাচ্চাকে ছুড়ে ফেলে দেওয়া হয়েছে তার বৃদ্ধ মাকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। ঘর বাড়ি ভাঙচুর করা হয়েছে বিজেপি কর্মীর। সেই ঘটনার প্রতিবাদে সেদিন সন্দেশখালিতে গিয়েছিল বিজেপির একটি প্রতিনিধি দল। বিজেপি বিধায়ক অগ্নি মিত্রা পালের নেতৃত্বে প্রতিনিধি দল সেখানে গেলে তাদেরকে বাধা দেয় পুলিশ। পুলিশকে সঙ্গে নিয়েই তৃণমূল হারমাত্রা বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে বলে ওই বিজেপি কর্মীর অভিযোগ।
শনিবার রাজ্যপাল শ্রী আনন্দের সাথে রাজভবনে দেখা করতে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন আমাদের রাজ্য সভাপতি
সুকান্ত মজুমদার গতকালই স্বরাষ্ট্র মন্ত্রী চিঠি দিয়েছে । আজ সন্দেশ খালিতে বিজেপির প্রতিনিধি দলকে আটকানো হয়েছে। ওখানে ইন্টারনেট বন্ধ করেছে। তা নিয়ে আমি এক্স হ্যান্ডেলে পোস্ট করেছি। মানবাধিকার কমিশন,এসসিএসটি কমিশনসহ মানবাধিকার কমিশনকে। বিজেপির চারজন কর্মী আহত হয়েছে শিবু হাজরার লোকদের হাতে। আমাদের কর্মীরা কোথায় তারা খবর নেই। ১৪ জন হিন্দু কে গ্রেফতার করা হয়েছে। সিপিএমের কায়দা চটি পড়া ক্যাডারকে ঢুকিয়েছে। আমরা রাজ্যপালকে বলছি কালকের মধ্যে এলাকায় যান। ১৪৪ ধারা তোলার ব্যবস্থা করুন। সোমবার বিধানসভার জড়ো হয়ে আমরা সন্দেশখালি যাবো। ১৪৪ ভাঙবো।রাজ্যপাল কেরলে রয়েছেন।
রাজ্যপালের সচিবকে বলেছি
ভাইপো এখানে ধর্নার নাটক করেছে, বিনিত গোয়েলের সৌজন্যে। *রাজ্যপাল যদি যথাযথ ব্যবস্থা না নেয়,আমরা রাজভবনের সিড়িতে বসে ধর্না দেব।সংবিধান লঙ্খিত করেছে।
আপনার লোকেরা মা বোনের ইজ্জত নিয়েছে, আপনাকে ছাড়বো না।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top