June 17, 2024 6:53 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:53 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Nusrat Jahan: যশ-নুসরতের লিপলক! ভিডিও VIRAL-ব্যক্তিগত সেলিব্রেশনের ছবি ভাইরাল হলো কি করে ?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Yash-Nusrat#Liplock#video#viral#

Yash-Nusrat Liplock! Who made the photo of personal celebration viral?

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : টলিউড অভিনেত্রী নুসরত জাহান যেখানে সেখানেই বিতর্কের ঝড়। নুসরত জাহান এমন একটি অভিনেত্রী যার পেশার থেকে বেশি ব্যক্তিগত বিষয় নিয়ে চর্চা বেশি হয়। বিশেষ করে নুসরতের সঙ্গে যশের নাম জোড়ার পর তাদের সম্পর্ক নিয়ে টলি পাড়ায় কম কথা হয় না। সোশ্যাল মিডিয়ায় এই নায়িকা কিছু পোস্ট করলেই তা সাংঘাতিকভাবে ট্রোল হয়। এবারও তার ব্যতিক্রম হল না। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে নুসরত ও যশকে লিপলক অবস্থায় দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিয়ো নিয়ে বসিরহাটের সাংসদকে তুলোধনা করেছেন নেটিজেনরা। অনেকেরই প্রশ্ন, “ব্যক্তিগত ভিডিয়ো কেন সামাজিক মাধ্যমে?” অনেকেই আবার টেনে এনেছেন তাঁর রাজনৈতিক পরিচয়ও। তিনি বসিরহাটের সাংসদ, একজন জনপ্রতিনিধি। তাঁর চুমুর ভিডিয়ো যে অনেকেই ভালভাবে নেবেন না সে কথা মনে করিয়ে দিয়েছেন কেউ কেউ।

যদিও এই ভিডিও দেখে বোঝাই যাচ্ছে যে এটা একেবারে নুসরত-যশের ব্যক্তিগত ভিডিও। আর এই ভিডিও কীভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল তাও বোঝা যাচ্ছে না। যদিও ভিডিওটি নুসরত নিজেও তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গিয়েছে, নুসরত-যশ একটি পার্টিতে রয়েছেন।বর্ষশেষের উদযাপনে মেতে উঠেছিলেন তাঁরা। ভালবেসে হঠাৎই নুসরতকে চুমু খেয়ে বসেন যশ। নুসরতও দেন সাড়া। এই ছবি শেয়ার করা হয়েছে এক ফ্যানক্লাবের তরফে। যা পুনরায় শেয়ার করেছেন নুসরত নিজেই। 

সম্প্রতি নিজেদের প্রযোজনা সংস্থা খুলেছেন যশ ও নুসরত। সেই প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘সেন্টিমেন্টাল’ মুক্তি পেয়েছিলে কিছুদিন আগেই। প্রথমে এই ছবির নাম ছিল ‘মেন্টাল’। কিন্তু সেন্সর বোর্ডের আপত্তির কারণে মুক্তির দুই দিন আগে এই ছবির নাম পাল্টে ‘সেন্টিমেন্টাল’ করা হয়েছিল। সে নিয়ে বেজায় চিন্তায় ছিলেন ওরা । ছবিটির গানগুলি সামাজিক মাধ্যমে চর্চিত হলেও বক্স অফিসে মোটেও ভাল ব্যবসা করেনি এই ছবি।  

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top