June 17, 2024 7:26 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 7:26 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেজাজ হারালের শাসক দলের বিধায়ক ও বিরোধী দলনেতা। “চোর পাল্টা বাপ”ফের উত্তপ্ত বিধানসভা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Debate with ruling party legislators and opposition party leaders “thieves against fathers” heated assembly.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

শনিবার বিধানসভায় ভাষণ দিচ্ছিলের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি তাঁর ভাষণে ইউপিএ আমলের কথা তুলে আনে। সেই প্রসঙ্গ তুলতেই রাজ্যের শাসক দলের বিধায়করা বলেন, আপনিও তো তখন ছিলেন সেই জোটে। শুভেন্দু অধিকারী বলেন, হ্যাঁ, আমি ছিলাম। সেই সময়ে তারকেশ্বরের বিধায়ক রামেন্দু সিংস রায় বলে ওঠে, ‘বড় চোর।’ শুভেন্দু অধিকারী তার পর ঘুরে গিয়ে তাঁকে বলেন, ‘তোর বাপ।’ ব্যাস, এতেই উত্তেজনা তুঙ্গে ওঠে বিধানসভায়।

তৃণমূলের বিধায়ক রামেন্দু সিংহরায় তেড়ে যান শুভেন্দুর দিকে। তাতে প্রায় হাতাহাতি হওয়ার উপক্রম হয়। সেই সময় লাফিয়ে নিজের আসন ছেড়ে উঠে মন্ত্রী অরূপ বিশ্বাস কোনওরকমে রামেন্দুকে আটকান ও তাঁকে সরিয়ে নিয়ে যান। পরিস্থিতির উত্তাপ তখন তুঙ্গে উঠে গিয়েছে।

এইবিধানসভার অধক্ষ্য বিমান বন্দ্যোপাধ্যায়ষএই ঘটনার তীব্র নিন্দা করে তিনি বলেন, ‘এই সব কী ভাষা প্রয়োগ করা হচ্ছে? কী হচ্ছে এই সব?’ সেই কথার উত্তরে বিরোধী দলনেতা বলেন, ‘যেমন বলবেন, তেমনসেই কথার উত্তরে বিরোধী দলনেতা বলেন, ‘যেমন বলবেন, তেমন জবাব পাবেন। ‘ সেই সময় অধক্ষ্য স্পষ্ট জানিয়ে দেন, ‘বিরোধী দলনেতার জন্য এমন আচরণ করেন, তা হলে আমি কোনও বক্তব্য রেকর্ড করব না।’

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top