June 17, 2024 6:19 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:19 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভর সন্ধ্যে বেলায় গনধর্ষনের অভিযোগ হাওড়ার উলবেড়িয়া স্টেশনে সামনে, তদন্তে পুলিশ জিআরপি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Allegation of mobbing in the evening at Howrah’s Ulberia station, police GRP investigating

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

সাম্প্রতিক সময়ে কলকাতার ডেকার্স লেনের একটি পানশালার গায়িকাকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ ধর্ষণের অভিযোগ উঠেছিল। পুলিশের জলে এখন অভিযুক্ত। সেই রেশ কাটতে না কাটতেই এবার সামনে এল হাওড়ায় জেলার উলবেড়িরিয় গণধর্ষণের অভিযোগ। উলুবেড়িয়া স্টেশনের ৫০ মিটার দূরে কিশোরীকে রেললাইন থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলেই অভিযোগ। ঘটনায় গ্রেফতার ১। বাকি অভিযুক্তদের খোঁজে পুলিশি তল্লাশি।

নির্যাতিত কিশোরী উলুবেড়িয়া পুলিশি ও জিআরপিকে জানিয়েছে গতকাল সন্ধ্যা বেলায় তার জামাইবাবুর সঙ্গে দেখা করতে আসেন। তাঁর জামাইবাবুকে কিছু টাকা দেয়। ওই কিশোরী জামাইবাবুর থেকে খাবার নিয়ে রেললাইন ধরে বাড়ি ফিরছিল। অভিযোগ, সেই সময় অন্ধকারে ৫-৬ জন দুষ্কৃতী তার উপর কার্যত ঝাঁপিয়ে পড়ে। দুষ্কৃতীরা তাকে ধর্ষণ করার পর ফেলে রেখে চলে যায় বলে অভিযোগ।

রেল লাইনের উপর অনেকক্ষণ অচৈতন্য অবস্থায় পড়ে থাকার পর সে নিজেই বাড়ি ফেরে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। তবেপাথরের টুকরোর আঘাতে মাথা ফেটে যায়। হাত, পা এবং শরীরের বিভিন্ন অংশে গুরুতর চোট পায়। তাঁকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তার পরীক্ষা নিরীক্ষা করেন। ওই হাসপাতালে আপাতত চিকিৎসাধীন নাবালিকা। উলুবেড়িয়া থানা এবং উলুবেড়িয়া জিআরপি থানাতে অভিযোগ দায়ের হয়েছে। হাসপাতালে ছুটে আসে পুলিশ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top