June 19, 2024 1:13 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:13 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গ সফরে এসে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#UnionMinister#AnuragThakur#visit#westbengal#

Union Minister Anurag Thakur on his visit to Bengal criticized the law and order situation in the state

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : রাজ্য সফরে এসে তৃণমূল সরকারের বিরুদ্ধে বিস্ফোরক কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। মুখ খুললেন সন্দেশখালিতে ইডির উপর হামলা নিয়ে। মন্ত্রীর কথায়, “বাংলায় আইনশৃঙ্খলার পরিস্থিতি ভয়ংকর। রাজ্য সরকার দুর্নীতিগ্রস্ত ও অপরাধীদের আশ্রয় দেয়। বাংলায় যা হয়, সারা দেশে তা হয় না।” কেন্দ্রীয় মন্ত্রীর তোপের পালটা দিয়েছেন বাংলার সাংসদ শান্তনু সেন। তাঁর খোঁচা, “তৃণমূলকে গালি না দিলে বিজেপির ভাত হজম হয় না। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে তোপ দাগলেন অনুরাগ ঠাকুর। সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের অনুগামীদের হাতে আক্রান্ত হন কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা। সেই ঘটনাকে ‘নজিরবিহীন’ বলে দাবি করলেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার এবং ক্রীড়ামন্ত্রী অনুরাগ। রাজ্য সরকারকে বিঁধে তাঁর প্রশ্ন, “দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে পদক্ষেপ করলেই আক্রমণের মুখে পড়তে হচ্ছে ইডিকে। বাংলার আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। কেন রাজ্য সরকার দুর্নীতিগ্রস্তদের বাঁচাতে চাইছে?” এর পরই সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন কেন্দ্রীয় মন্ত্রী।

একের পর এক দুর্নীতি রেশন দুর্নীতি থেকে শিক্ষক নিয়োগ দুর্নীতি কনস্টেবল নিয়োগ থেকে দমকল বিভাগের নিয়োগ রাজ্যের “সাংসদ-বিধায়ক-কাউন্সিলরদের উপর থেকে কি রাশ আলগা হচ্ছে মুখ্যমন্ত্রী? নাকি তাঁর ঝাঁপিয়ে পড়ছে? তবে কি মুখ্যমন্ত্রীই লুঠের নির্দেশ দিচ্ছেন?” রাজ্য সফরে এসে তৃণমূল সরকারের বিরুদ্ধে যেভাবে তো ডাকলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর তাতে সরগরম রাজ্য রাজনীতি।

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার দপ্তরের প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুরের তৃণমূল সরকারের বিরুদ্ধে যে আক্রমাত্মক ভঙ্গি দেখতে পাওয়া গিয়েছে তার যথার্থ উত্তর দিলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। অনুরাগ ঠাকুরের উদ্দেশ্যেই মন্তব্য সাংসদ শান্তনু সেনের”তৃণমূলকে গালি না দিলে বিজেপির ভাত হজম হয় না। আগে মণিপুর দেখুন. তার পর বাংলার কথা বলবেন। সেখানে কটা ধর্ষণ হয়েছে? প্রধানমন্ত্রীকে বলুন সেখানে গিয়ে একবার দেখে আসতে।” এর পরই ন্যাশনাল ক্রাইম ব্যুরোর রিপোর্ট তুলে ধরেও খোঁচা দেন শান্তনু।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top