May 26, 2024 9:03 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 9:03 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পোষ্যদের জন্যেও বিয়ের পোশাক। শেরওয়ানি পড়ে বিয়ে করতে পারবে তারাও।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

চলছে বিয়ের মরশুম। চারিদিকে বাজছে বিয়ের সানাই। রয়েছে রকমারি খাওয়া দাওয়া। শীতকালে বিয়ে বাড়ির আনন্দও উপভোগ করার আলাদাই মজা। তবে বিয়ের মরশুমে শুধু মানুষ নয়, লাইন দিয়েছে পোষ্যেরাও। পোষ্য বলতে এখানে কুকুরের বিয়ের কথা বলা হচ্ছে। যাদের ঘরে পৌষ্য কুকুর থাকে এবং যারা শৌখিন, তারা অনেক সময়ে এই মরশুমে কুকুরের বিয়েও দেন, একদম ধুমধামের সঙ্গে। সাধারণ মানুষের বিয়েতে যেমন কেনাকাটা হয়। বর-বউ এর জন্য যেমন বিয়ের পোশাক পাওয়া যায়, তেমনি কুকুরে বিয়েতেও নিত্য নতুন ডিজাইনার পোশাক, শেরওয়ানি কেনার চল শুরু হয়েছে। সারমেয়দের জন্যও বিয়ের পোশাক মিলছে, কিন্তু কোথায়? অনলাইনে।
অনলাইনে শপিং করতে পারবেন আপনার পৌষ্য কুকুরের বিয়ের পোশাক। ডিজাইনার শেরওয়ানি, লেহেঙ্গা থেকে শুরু করে আধুনিক বিয়ের ড্রেস।

অনেকেই নিজের ছেলে বা মেয়ের মতোই পোষ্যকে ভালবাসে, বড়ো করে তোলে। বলতে গেলে পোষ্য কুকুর বাড়ির সদস্যও হয়ে ওঠে। তাহলে তাদের জন্য কেন হবে না বিয়ের পোশাক। অনলাইনে সাধারণ মানুষ জামা কাপড় কিনতে যেমন সার্চ করে, ঠিক তেমনি পোষ্যর বিয়ের পোশাক কিনতে অনলাইনে সার্চ করলেই বেরিয়ে আসছে পোষ্যদের ছবি দেওয়া পোশাক। সার্চ গিয়ে লিখতে হবে ‘dog wedding outfit’। শুধু একধরনের নয়, বিভিন্ন ধরনের সারমেয়র বিভিন্ন ছবি দেওয়া পোশাক। দামও লেখা আছে ওখানে।

তবে শুধু বিয়ে নয়, যে কোনো উৎসব অনুষ্ঠানে যেমন দীপাবলিতে অনলাইনে আপনার পোষ্যরও পোশাক কিনে পড়াতে পারবেন। সেই সুযোগও আছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top