May 26, 2024 8:16 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 8:16 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘নো সেক্স পলিসি’ – নিষেধাজ্ঞা তুলে নেওয়া হলো, প্যারিস অলিম্পিকে গেমস ভিলেজে অ্যাথলিটদের ৩ লক্ষ কন্ডোম দেবে গেমস কর্তৃপক্ষ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The Games authorities will provide 3 lakh condoms to the athletes at the Games Village at the Paris Olympics

দ্যা হোয়াইট বাংলা স্পোর্টস ডেস্ক: ১৯৮৮ সালে সিওল অলিম্পিক থেকে শুরু হয় অলিম্পিকের গেমস ভিলেজে বিনামূল্যে কন্ডোম বিতরণ ও বিনা বাধায় ঘনিষ্ঠতার নিয়ম চালু হওয়া। এত বছর চালু থাকার পর বিশ্বজুড়ে হওয়া করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ২০২০ তে টোকিও অলিম্পিকে গেমস ভিলেজে অ্যাথলিটদের মধ্যে শারীরিক ঘনিষ্ঠতা, যৌনতার ওপর নিষেধাজ্ঞা জারি হয়েছিল।

কোভিডের হাত থেকে বাঁচাতে চালু হয়েছিল নো সেক্স পলিসি। কারণ যৌনতা মানে ঘনিষ্ঠতা, আর তার মানেই কোভিডের থাবা বসানোর ভয়। কোভিডের ভয় কেটে গেছে, তাই প্যারিস অলিম্পিকে গেমস ভিলেজে অ্যাথলিটদের ঘনিষ্ঠতা, যৌনতার ওপর থেকে সবরকম নিষেধাজ্ঞা তুলে নিল। প্যারিস অলিম্পিকে গেমস ভিলেজে অ্যাথলিটদের ৩ লক্ষ কন্ডোম দেবে গেমস কর্তৃপক্ষ।

চলতি বছর ২৬ জুলাই ফ্রান্সের রাজধানী প্যারিসে শুরু হবে গ্রীষ্মকালীন অলিম্পিক। এবারের গেমস চলবে ১১ অগাস্ট পর্যন্ত। এবারই প্রথম অলিম্পিক তিন বছর পর আয়োজন হচ্ছে। কারণে কোভিডের কারণে ২০২০-থেকে এক বছর পিছিয়ে ২০২১ সালে টোকিও অলিম্পিকের আসর বসেছিল।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top