May 22, 2024 4:21 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:21 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়োগ দুর্নীতিতে তৃণমূল বিধায়ক সুজিত বসু ও তাপস রায়ের বাড়িতে ইডি তল্লাশি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

ED searches the houses of Trinamool MLAs Sujit Bose and Tapas Roy in recruitment corruption

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : পুরনিয়োগ দুর্নীতি মামলায় রাজ্যের মন্ত্রী সুজিত বসুর বাড়িতে ইডি। সিআরপিএফ কে সঙ্গে নিয়ে সুজিত বসুর লেকটাউনের দুটি বাড়িতে এবং ১০৫ বিবি গাঙ্গুলি স্ট্রিটে পৌঁছেছে ইডি আধিকারিকরা।

#sujitbasu

রনিয়োগ দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদ করতে রাজ্যের মন্ত্রী সুজিত বসুর বাড়িতে এসে পৌঁছায় ইডি আধিকারিকরা। তার আরও দুটি বাড়িতে সুজিত বসুর ছেলে এবং মেয়েকে নিয়ে তল্লাশি অভিযানে যান ইডি তদন্তকারীরা। এই মামলায় ইতিমধ্যেই একাধিক পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, প্রাক্তন চেয়ারম্যান ও অন্যান্য আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করেছে ই ডি। শুক্রবার সকালে সিআরপিএফ জওয়ানদের সঙ্গে নিয়ে ইডি আধিকারিকরা পৌঁছেছে সুজিত বসুর লেকটাউন এর বাড়িতে। সুজিত বসু দক্ষিণ দমদম পৌরসভার ভাইস চেয়ারম্যান ছিলেন।

#tapasroy

বরানগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক তাপস রায়ের ১০৫-এর বিবি গাঙ্গুলি স্ট্রিটের বাড়িতে সকালে পৌঁছে যায় ইডি আধিকারিকরা। এর আগে বরানগর পুরসভার চেয়ারম্যান অপর্ণা মৌলিকের বাড়িতে নিয়োগ দুর্ণীতি মামলায় তাকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। সেই সূত্রেই বিধায়ক তাপস রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তার বাড়িতে পৌঁছায় ইডি। তবে ইডি সূত্রের খবর বরানগর পুরসভার নিয়োগ দুর্নীতিতে তাপস রায়ের অস্পৃশ্য হাত ছিল তা চেয়ারম্যান অপর্ণা মৌলিককে ডিজ্ঞাসাবাদের পরেই নিশ্চিত হয়েছেন। একই সঙ্গে ইডি আধিকারিকরা দমকল বিভাগের মন্ত্রী সুজিত বসুর কাছ থেকে জানতে চায়, তার ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময় দক্ষিণ দমদম পুরসভায় নিয়োগের ক্ষেত্রে কোন বেনিয়ম হয়েছে কিনা। পাশাপাশি তারা সুজিত বসুর কাছ থেকে একাধিক নথিও খতিয়ে দেখতে চান বলেই ইডি সূত্রে খবর। এখনও পর্যন্ত দীর্ঘ তল্লাশি অভিযান চলছে মন্ত্রী বিধায়কের বাড়িতে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top