June 17, 2024 5:53 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 5:53 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Vastu Dosh : নিজের অজান্তেই করে ফেলছেন এই বাস্তু ত্রুটিগুলি! এখনই শুধরে নিন, তাহলেই কাটবে দুর্ভোগ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#vastu# #shastra# #structural# #defects#

Unknowingly doing these Vastu errors! Correct now, only then will the suffering end

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বাস্তুশাস্ত্র হল প্রাচীন ভারতীয় স্থাপত্য বিজ্ঞান। এই বাস্তুশাস্ত্রের মাধ্যমে ভারতীয় প্রতিরূপ যা ভারতের গ্রীষ্মমন্ডলীয় জলবায়ু, সামগ্রিক জীবনযাপনের ধরণ, সাংস্কৃতিক অভ্যাস ইত্যাদি বিবেচনা করা যায়। তবে বর্তমান সমাজের বেশিরভাগ মানুষজন বাস্তুশাস্ত্র মেনে চললেও অনেকেই বিশ্বাস করেন না। তবে যারা মেনে চলেন তাঁদের জেনে রাখা ভাল যে আমরা অনেক সময়ই নিজেদের অজান্তে অনেক কাজই করে ফেলি, যার ফলে বাস্তু দোষের কারণ হয়ে দাঁড়ায়। ফলস্বরুপ, সংসারে অশান্তি, আর্থিক সংকটের পাশাপাশি একাধিক সমস্যার সম্মুখীন হতে হয় আমাদের।

আসুন জেনে নেওয়া যাক, আমাদের চলতি জীবনে বেশ কয়েকটি ছোটো-খাটো বিষয় এড়িয়ে যেতে পারলেই হতে পারে অনেক সমস্যার সমাধানঃ

১) আপনার যদি সন্ধ্যায় ঘুমানোর অভ্যাস থাকে, তাহলে তা এখনই ত্যাগ করুন। অনেককেই দেখা যায় ভোর বেলা উঠে কাজে যেতে এবং বিকেলে বাড়ি ফিরে সন্ধ্যায় ঘুমোতে। জেনে রাখা ভালো, বাস্তুশাস্ত্র মতে, সন্ধ্যায় ঘুমানো খুবই অশুভ। এই কাজটি করলে আপনার উপর থেকে মা লক্ষ্মী কৃপা সরে যাবে এবং সর্বদাই আপনি আর্থিক সংকটের সম্মুখীন হবেন। পাশাপাশি, ঘরে অর্থের অভাব ও দারিদ্র্যের কারণে আপনি জনগণের কাছ থেকে টাকা ধার করতে বাধ্য হবেন।

২) আমরা অনেকের বিছানায় বসে খাবার খাওয়ার অভ্যেস আছে আছে। তবে বাস্তুশাস্ত্র মতে, বিছানায় বসে খাবার খাওয়া একেবারেই শুভ নয়। এতে করে দেবী লক্ষ্মী আপনার উপর ক্ষুব্ধ হন। তাই সব সময় খাবার টেবিলে বা মেঝেতে বসে খাবার খাওয়া ভালো।


৩) রাতের বেলায় রান্নাঘর নোংরা রাখা চলবে না। অনেকেই রাতে রান্না করার পর খাবার খেয়ে, রান্নাঘর নোংরা বা ছড়িয়ে ছিটিয়ে শুয়ে পরেন এবং পরের দিন সকালে উঠে রান্নাঘর পরিস্কার করেন। বাস্তুশাস্ত্র মতে, এটি করলে মা অন্নপূর্ণা এবং দেবী লক্ষ্মীও আপনার উপর আপনার উপর ক্ষুব্ধ হন। ফলস্বরুপ, আপনি আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top