June 17, 2024 5:53 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 5:53 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Lok Sabha election 2024 :দেব কি ভোট এ দাঁড়াচ্ছেন না? সাংসদ দেব সংসদ থেকে ইঙ্গিতপূর্ণ ছবি ও কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায়, সেই ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
Dev# #MP# #post# #suggestive# #pic# #words

MP Dev posted suggestive pictures and words from Parliament on social media, speculation surrounding the post

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী যাকে দেব বলেই চেনা সকলের। দেবের একটা পোস্টে তোলপাড় রাজ্য রাজনীতি থেকে সিনেমা জগৎ। গত কয়েক দিন ধরে গুঞ্জন চলছিল দেব কে নিয়ে, সেটা হলো লোকসভা ভোটে দাঁড়াচ্ছেন না। বুধবার লোকসভায় তাঁর বসার আসনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে, ইঙ্গিতপূর্ণ একটা কথা লেখেন দেব। ছবিতে দেখা যাচ্ছে, লোকসভায় বসার আসনের সামনে এলইডি স্ক্রিন। তাতে তাঁর নাম লেখা। পাশে রয়েছে তাঁর নাম লেখা একটি বোর্ড। সেই ছবি পোস্ট করে দেব লিখেছেন, ‘আর কয়েক ঘন্টা’।

দেবের এই পোস্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। কয়েক দিন আগেই পদত্যাগ প্রসঙ্গে খবরের শিরনামে ছিলেন দেব। ঘাটাল কলেজ, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতি ও বীরসিংহ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তিনি। তারপর বুধবার তাঁর এই পোস্ট ঘিরে জল্পনা শুরু করে দিয়েছেন। সূত্র থেকে জানা যাচ্ছে শাসকদলের মধ্যে গুঞ্জন চলছে যে, রাজ্যের এক মন্ত্রীর উপর দেব ক্ষুব্ধ। তাঁর ছবি নন্দনে জায়গা না পাওয়ায় ক্ষোভের সূত্রপাত। যদিও দেব এই বিষয় নিয়ে মুখ খোলেন নি। আবার অনেকের মতে, দেব-ঘনিষ্ঠদের বক্তব্য মন্ত্রীর উপর ক্ষোভের পাশাপাশি অন্য কারণ রয়েছে। সেই কারণ হলো গরু পাচার কাণ্ডে তদন্তের সূত্রে দেবকে ডেকে পাঠিয়েছিল সিবিআই। অভিযোগ, গরু পাচারের টাকা দেবের ছবিতে বিনিয়োগ হয়েছিল। দেব সিবিআই কে এড়াতেই আর ভোটে দাঁড়াতে চান না বলে বক্তব্য একাংশের।

তবে তৃণমূল সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায় দেবকে ভোটে দাঁড় করানোর বিষয়ে আগ্রহী। কালীপুজোর পরের দিন দিদির বাড়িতে গিয়েছিলেন দেব। সেদিন বেশ কিছুক্ষণ কথা হয়েছিল দুজনের মধ্যে। কিন্তু শাসকদলের একাধিক নেতার বক্তব্য, ভোটে দাঁড়ানোর প্রসঙ্গে দেব সেদিনও হ্যাঁ, না কিছুই বলেননি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top