May 29, 2024 8:23 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:23 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তপসিয়ার রবার কারখানায় অগ্নিকাণ্ড, এলাকায় আতঙ্ক

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

কলকাতা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : ফের শহরে বিধ্বংসী অগ্নিকাণ্ড।তপসিয়ার একটি রবার কারখানায় আগুন লাগে সকাল সাড়ে ১১নাগাত। অগ্নিকাণ্ডের জেরে কালো ধোঁয়ায় ঢাকল গোটা এলাকা। ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকলের ৭টি ইঞ্জিন। ঘিঞ্জি এলাকায় আগুন নেভাতে বেশ বেগ পেতে হচ্ছে দমকল বিভাগের আধিকারিকদের।

স্থানীয় সূত্রে খবর, সকালে বন্ধ দোকান থেকে ধোঁয়া দেখতে পেয়েই দমকল বিভাগে ফোন করার সাথে সাথেই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের পাঁচটি ইঞ্জিন।নিচতলায় জুতো এবং তার উপর তলায় রবারের কারখানা। মুহূর্তের মধ্যে আগুন গোটা বাড়িকেই গ্রাস করে। আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কায় আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী।

বৃহস্পতিবার তপসিয়ারমতো ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে কিছুটা সমস্যার মধ্যে পড়তে হয় দমকল কর্মীদের। প্রথমে গুদাম ফাঁকা করা হয়। পরে পাশের বাড়ির ছাদ থেকে জল দিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে দমকল। এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই দমকল সূত্রের খবর।। তবে কীভাবে ওই কারখানায় আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। তবে অগ্নিকাণ্ডে বিপুল ক্ষয়ক্ষতি হয়েছে বলে আশঙ্খা স্থানীয় ব্যবসায়ীদের।ঘটনার কয়েক ঘণ্টা কেটে গেলেও এখন আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। ঘিঞ্জি এলাকা হওয়ার কারণে দমকল বিভাগের আধিকারিকদের কাজের সমস্যা হচ্ছে।

ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন দমকল বিভাগের মন্ত্রী সুজিত বসু। কিভাবে আগুন লাগলো তা পরে খতিয়ে দেখা হবে। তবে এই অগ্নিকাণ্ডের একজন মানুষের যাতে কোন ক্ষতি না হয় সেটাই নিশ্চিত করা হচ্ছে। পাশাপাশি তিনি আর জানিয়েছেন এলাকা যথেষ্ট ঘন বসতি হওয়ার কারনে সমস্যা হচ্ছে আধিকারিকদের।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top