June 18, 2024 11:26 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:26 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Vastu shastra tips for positive energy: ঘরে ক্যালেন্ডার লাগালেই কাটতে পারে আর্থিক সংকট, জেনে নিন বিষদে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
vastu# #shastra# #solved# #Financial# #crisis# #putting# #calender

Financial crisis can be solved by putting a calendar in the house, know this

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বর্তমান সময়ে হাতে গোনা কয়েকটি বাড়িতে ছাড়া, সব বাড়িতেই ছোট-বড় সব ধরনের ক্যালেন্ডার আমরা দেখতে পাই। বহুপ্রাচীন যুগ থেকে শুভ সময়, শুভ দিন বেছে নেওয়ার জন্যই ব্যবহার করা হত এই ক্যালেন্ডার। বাস্তুশাস্ত্র মতে, প্রাকৃতিক দৃশ্য সম্বলিত, ফুলের ছবি অথবা মহাপুরুষদের ছবি দেওয়া ক্যালেন্ডার ঘরে লাগালে ইতিবাচক শক্তি উৎপন্ন করতে পারে। তবে এটাও জেনে রাখা দরকার, বাস্তুশাস্ত্র মতে সঠিকস্থানে ক্যালেন্ডারটি রাখা অথবা ঝোলানো না হয় তাহলে সংসারে অশান্তির পাশাপাশি আপনাকে আর্থিক সংকটেরও সম্মুখীন হতে হবে!


একনজরে দেখে নেওয়া ক্যালেন্ডার কি কিভাবে আমাদের ভাগ্যের চাকা ঘোরাতে পারেঃ

১) বাস্তুশাস্ত্র মতে, পুরানো অথবা ছেঁড়া ক্যালেন্ডার ঘরে একেবারেই শুভ নয়। অবিলম্বে সেটি পরিবর্তন করা উচিত।

২) সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য প্রতি মাসের শেষে ক্যালেন্ডারের পৃষ্ঠা পরিবর্তন করা উচিত।

৩) সঠিক জায়গায় ক্যালেন্ডার বসাতে অথবা ঝোলাতে হবে। বাস্তুশাস্ত্র মতে, বাড়ির পূর্ব ও উত্তর দিকে ক্যালেন্ডার রাখলে ইতিবাচক শক্তি নিয়ে আসে। পাশাপাশি, পূর্ব ও উত্তর দিককেও শুভ বলে মনে করা হয়।

৪) ক্যালেন্ডারে যুদ্ধের ছবি দেওয়া, দুঃখী মুখ, শুকনো বন, প্রাকৃতিক ধ্বংস ইত্যাদি ব্যবহার করা উচিত নয়। এতে নেতিবাচক শক্তির সঞ্চার হয় ঘরে।

৫) বিভিন্ন বয়স এবং পরিস্থিতির মানুষের জন্য বিভিন্ন ধরনের ক্যালেন্ডার ঘরে লাগানো যেতে পারে। যেমন স্বরূপ, নববিবাহিত দম্পতিদের জন্য রোমান্টিক দৃশ্য, বয়স্কদের জন্য জন্য আধ্যাত্মিক দৃশ্য এবং শিশুদের জ্ঞান ও বৃদ্ধিকে চিত্রিত করে এমন ছবি সহ ক্যালেন্ডার ঘরে লাগানো খুবই শুভ।

৬) আরও একটি অত্যন্ত গুরুত্বপুর্ন বিষয় হল যে, ক্যালেন্ডারে দেব-দেবীর ছবি থাকলে তা পুরনো হয়ে গেলে শ্রদ্ধার সঙ্গে গঙ্গায় ভাসিয়ে দিতে হবে। নাহলে সংসারে আর্থিক সংকট দেখা দিতে পারে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top