June 17, 2024 2:36 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 2:36 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এবার জেনে নেওয়া যাক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার?  

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Horoscope# #Leo-Virgo-Libra-Scorpio# #spend# #Today

Now let’s find out how the Leo-Virgo-Libra-Scorpio will spend Tuesday?

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : আজকের দিনটি কেমন হতে চলেছে আপনার জন্য। জানতে চাইলে পড়ুন।

সিংহ: সম্পদ বৃদ্ধি করতে চলেছে। সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টায় এগিয়ে থাকবেন। যে কোনও ইচ্ছা পূরণের কারণে বিচলিত থাকবেন। ব্যবসায় আপনার সম্পূর্ণ মনোযোগ থাকবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আনবেন। অমীমাংসিত কাজ শেষ হলে  খুশির সীমা থাকবে না। পিতামাতার কাছে আপনার অনুভূতি প্রকাশ করার সুযোগ পাবেন।শত্রু বা বিরোধীদের থেকে সতর্ক থাকবেন। সন্তানের উন্নতির পথে কোনো বাধা থাকলে তা দূর করা হবে।

কন্যা: পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে দিনটি ভালো হতে চলেছে। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পারেন। ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। সরকারি স্কিমে টাকা বিনিয়োগ করা আপনার পক্ষে ভালো হবে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু ভালো খবর শুনতে পারেন।

তুলা: সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সম্মান বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির কেউ আপনার কাছে টাকা চাইতে পারে। কথা কাটাকাটির ফলে কর্মক্ষেত্রে কারো সাথে ঝগড়া হলে তা স্বাভাবিক করতে পারবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সন্তান একটি নতুন চাকরি পেতে পারে,  যা দেখে খুশি হবেন। আপনার বন্ধুর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।

বৃশ্চিক: দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। ভ্রমণে গেলে খুব সাবধানে গাড়ি চালান।  সম্পূর্ণ মনোযোগ আর্থিক বিষয়ে থাকবে। কিছু লক্ষ্যের প্রতি নিবেদিত বলে মনে হবে। আপনার পরিবারের সদস্যদের কথা উপেক্ষা করবেন না। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সম্পূর্ণ সুবিধা পাবেন। কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে তা ফেরতও পেতে পারেন। পিতামাতার পরামর্শ অনুসরণ করা আপনার জন্য ভাল হবে। ভাইবোনদের সঙ্গে চলমান বিবাদ সমাধানের চেষ্টায় সফল হবেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top