July 25, 2024 3:53 am

১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

July 25, 2024 3:53 am

১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

kanchanjungha express accident: দার্জিলিঙে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, প্রশ্নের মুখে রেলের সুরক্ষা ব্যবস্থা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The death toll in the Kanchenjunga Express accident is increasing. Railway safety system under question

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতের সংখ্যা ক্রমশ বাড়ছে। রেলের তরফে জানানো হয়েছে যে আটজনের মৃত্যু হয়েছে। যদিও আনঅফিসিয়ালি ১৫ জন মারা গিয়েছেন। রেলের তরফে দুর্ঘটনার দায় চাপানো হয়েছে মালগাড়ির চালকের উপরে। রেলের দাবি, মালগাড়ির চালক সিগন্যাল না মেনেই এগিয়ে যান। তার জেরে দুর্ঘটনা ঘটেছে। তারইমধ্যে দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ঘোষণা করেন, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতদের পরিবারপিছু ১০ লাখ টাকা দেওয়া হয়েছে। যাঁরা গুরুতর আহত হয়েছেন, তাঁদের ২.৫ লাখ টাকা দেওয়া হবে। যাঁরা অল্পবিস্তর চোট পেয়েছন, তাঁদের ৫০,০০০ টাকা দেওয়া হবে।

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় কলকাতার ফুলবাগানের এক বাসিন্দার মৃত্যু হয়েছে বলে দাবি করা হল। কালিম্পঙের এক বাসিন্দারও মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে। যদিও রেলের তরফে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top