July 25, 2024 2:41 am

১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

July 25, 2024 2:41 am

১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

Kaikhali Death: দরজার তলা দিয়ে বেরিয়ে আসছে নগ্ন মহিলার রক্ত, সব জেনেও নির্বিকার ফ্ল্যাট-মালকিন

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
20 us dollar bill

সৌমেন ভট্টাচার্য: দরজার তলা দিয়ে বেরিয়ে আসছে রক্ত! ফের রহস্যমৃত্যু নিয়ে সন্দেহ ঘনাচ্ছে কলকাতায়। জানা গিয়েছে বুধবার সকালে এয়ারপোর্ট থানায় কর্তব্যরত পুলিস অফিসারের কাছে একটি খবর আসে।

জানানো হয় কৈখালীর সংহতি পার্ক এলাকার একটি বাড়ির ভেতর থেকে চাপ চাপ রক্ত বেরিয়ে আসছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় এয়ারপোর্ট থানার পুলিস।

আরও পড়ুন: Recruitment Scam: হাজরা মোড় থেকে মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে দৌড় চাকরিপ্রার্থীদের, চ্যাংদোলা করে গাড়িতে তুলল পুলিস

একটি ফ্ল্যাটের ভেতর থেকে বেরিয়ে আসা রক্ত দেখে ফ্ল্যাটের দরজায় ধাক্কা দেন পুলিস আধিকারিকরা। ধাক্কা দিতেই খুলে যায় ফ্ল্যাটের দরজা। ফ্ল্যাটে ঢুকে পুলিস দেখতে পায় বাথরুমের ভেতরে নগ্ন অবস্থায় পড়ে রয়েছেন মধ্যবয়সী রানী সুরানা নামে ওই মহিলা।

পুলিস সূত্রে খবর, ওই মহিলার হাতের শিরা কাটা ছিল। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাড়ির মালিক রিশা রায়কে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে এয়ারপোর্ট থানায়। 

আরও পড়ুন: Supari Killing: লাফিয়ে বাড়ছে অপরাধ, সুপারি কিলিং! বঙ্গে সক্রিয় বিহার গ্যাং…

পুলিস সূত্রে জানা গিয়েছে আরেক অত্যাশ্চর্য ঘটনা। বাড়ির মালিক রিশা রায় জানিয়েছে, মঙ্গলবার রাতে হাত কাটা অবস্থায় ওই মহিলা তিনতলায় মালিকের ফ্ল্যাটে গিয়েছিলেন। সেই সময় ঘটনার গুরুত্ব বুঝতে না পেরে মালিক রিশা রায় পুলিসকে কোনও কিছুই জানাননি।

স্বাভাবিকভাবেই এই ঘটনায় রহস্য দানা বাঁধছে। রানি সুরানার মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। প্রশ্ন উঠছে কেন বাড়ির মালিক মৃত ওই মহিলাকে রক্তাক্ত অবস্থায় দেখেও পুলিসকে খবর দিলো না? এই ঘটনার তদন্ত শুরু করেছে এয়ারপোর্ট থানার পুলিস।

বিধাননগরের ডিসি জানিয়েছেন, ‘প্রাথমিকভাবে দেখে আত্মহত্যা বলেই মনে হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বলা সম্ভব হবে কী হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে’।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 


source

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top